আজ সোমবার, , ২০ নভেম্বর ২০১৭ ইং

সিলেটটুডে ডেস্ক

১৪ নভেম্বর, ২০১৭ ১৫:০৭

নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে, নারীসহ নিহত ২

বাগেরহাটে কচুয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খালে পড়ে নারীসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছে অন্তত ৪০ জন। আহতদের বাগেরহাট সদর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে বাগেরহাট-পিরোজপুর সড়কের উপজেলার বকুলতলার কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে মনিরা বেগমের (৩৫) বাড়ি পিরোজপুরের নাসিরাবাদের রাহুদকাঠি গ্রামে। বাকি একজনের নাম-পরিচয় তাৎক্ষণিক ভাবে জানা যায়নি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেলা সাড়ে বারোটার দিকে বাগেরহাট থেকে পিরোজপুরের উদ্দেশে ছেড়ে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বকুলতলা এলাকায় রাস্তার পাশে খালে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল সেখানে পৌঁছে নারীসহ তিনজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠায়। সেখানে গেলে চিকিৎসক নারীসহ দুইজনকে মৃত ঘোষণা করেন।

এ দিকে দুর্ঘটনা কবলিত বাসটিতে কতজন যাত্রী ছিল তা নিশ্চিত করা যায়নি বলে ওসি রবিউল জানান। বাসটি  উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সরদার মাসুদুর রহমান বলেন, “বাসটি খালের যে অংশে পড়েছে, সেখানে পানির গভীরতা একটু বেশি।”

বাসটি উদ্ধারে তাদের একটি ইউনিট কাজ করছে। পাশাপাশি ডুবুরি দল আনতে খুলনা ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়েছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত