আজ বৃহস্পতিবার, , ১৪ ডিসেম্বর ২০১৭ ইং

সোশ্যাল মিডিয়া ডেস্ক

০৬ আগস্ট, ২০১৭ ২৩:০০

মেয়েটি আমাদের সঙ্গে খেতে বসার জন্য হাত ধুয়ে ফিরছিল: শিশির

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সপরিবারের টেবিলে বসে খাচ্ছেন আর তাদের পেছনে দাঁড়িয়ে আছে একটি মেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন এক ছবি প্রকাশের পর অনেকেই সমালোচনা করছিলেন সাকিবকে। একই সঙ্গে ফেসবুকে অনেকেই ওই ছবির পরের ছবি দিয়েও ভুল ভাঙিয়ে দিচ্ছিলেন। তবু সমালোচনা থামছিল না।

শেষ পর্যন্ত সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির তাঁর ভেরিফায়েড ফেসবুক আইডিতে এ সম্পর্কে ব্যাখ্যা দিয়েছেন।

জানিয়েছেন, শেয়ার করা ছবি আসলে খেতে বসার জন্যে মেয়েটি হাত ধুয়ে ফিরছিল এমন।
 
শিশির সমালোচকদের সমালোচনা করে লিখেন, সাকিব আল হাসানের জন্য কি একটিও ভালো শব্দ নেই! কেন? কারণ তিনি মিষ্টি ভাষায় কথা বলেন... তাই তাঁকে ‘খারাপ ব্যক্তি’ হিসেবে আখ্যায়িত করা হচ্ছে! এখন ঘটনা হলো, আপনারা যদি মানুষ হয়েও তাঁর সম্পর্কে এভাবে হাস্যকর খবর ছড়াতে থাকেন, যেখানে সত্যিটা জানার উপায় আছে!

রোববার সন্ধ্যায় উম্মে আহমেদ শিশির নিজের ফেসবুকে আইডিতে লিখেন,

“এটা খুবই অদ্ভুত ব্যাপার! সাকিব আল হাসানের জন্য কি একটিও ভালো শব্দ নেই! কেন?  কারণ তিনি মিষ্টি ভাষায় কথা বলেন... তাই তাঁকে ‘খারাপ ব্যক্তি’ হিসেবে আখ্যায়িত করা হচ্ছে! এখন ঘটনা হলো, আপনারা যদি মানুষ হয়েও তাঁর সম্পর্কে এভাবে হাস্যকর খবর ছড়াতে থাকেন, যেখানে সত্যিটা জানার উপায় আছে!

নিচে কিছু প্রমাণও দিলাম। আমি এসব অর্থহীন খবর নিয়ে মাথা ঘামাই না। এগুলো মানুষকে আনন্দ দেয়। তা ছাড়া আমরা জানি আমরা কে, আমরা কী!

কিন্তু দয়া করে এমন একজন মানুষকে নিয়ে এসব খবর ছড়াবেন না, যে কি না বিশ্বব্যাপী আপনার দেশের প্রতিনিধিত্ব করছে, যে কি না আপনার দেশের গর্ব হিসেবে পরিচিত।

এটা শুনতে আসলেই খুব লজ্জা লাগে যখন ক্রিকেট ফলো করে এমন কোনো বিদেশি আমাদের বলে, ‘তোমাদের নিজের দেশের লোকই তোমাদের প্রতি প্রাপ্য সম্মানটুকু দেয় না।’

নেতিবাচক খবর যথেষ্ট হয়েছে। দয়া করে এবার আপনার পেজকে বুস্ট করানোর মতো অন্যকিছু খুঁজুন। যাহোক, সে (মেয়েটি) আমাদের সঙ্গে খেতে বসার জন্য হাত ধুয়ে ফিরছিল মাত্র।”

আপনার মন্তব্য

আলোচিত